Day Night Care

প্রথম মিলনের নিয়ম

প্রথম মিলনের নিয়ম গুলো:

প্রথম মিলনের নিয়ম

প্রথম মিলনের নিয়ম

প্রথম মিলনের নিয়ম গুলো খুবই রোমান্টিক এবং মজাদার। প্রথম মিলনের / স্ত্রীর সাথে প্রথম সহবাস ৯ টি নিয়ম রয়েছে। মিলনের এই ৯ টি নিয়ম আপনার জীবনের প্রথম মিলনকে স্মরণীয় করে রাখবে।

প্রথমত,

প্রথম মিলনের ক্ষেত্রে সঙ্গনীরদেহে প্রবেশ করানোর পূর্বে আপনার যৌনাঙ্গ দিয়ে তার যৌনাঙ্গে হালকা ভাবে আদর করুন।সঙ্গীকে জানান যে আপনি এখন তার যৌনাঙ্গে আপনার যৌনাঙ্গ ডুকাতে চাচ্ছেন।এত করে সে আপনার যৌনাঙ্গ তার যৌনিতে নিতে মানসিক ভাবে প্রস্তুত হবে।

দ্বীতিয় নিয়ম টা হলো,

প্রথম মিলনের নিয়ম কখনোই জোর করে আপনার সঙ্গীর যৌনিতে আপনার যৌনাঙ্গ ডুকানোর চেষ্টা করবেন না। যদি দেখতে পান আপনার সঙ্গীর যৌনাঙ্গ আপনার যৌনাঙ্গ নিতে পারছে না। সেক্ষেত্রে তাকে রাগ না দেখিয়ে তাকে অভয় দিন। প্রথম মিলনের ক্ষেত্রে মেয়েদের যৌনাঙ্গ ছোট থাকে। যা তাদের প্রথম মিলনের ক্ষেত্রে খুবই অসুবিধা তৈরি করে থাকে। সুতারাং আপনি যদি তাকে রাগ দেখান পরবর্তীতে তিনি আপনার সঙ্গে যৌন সম্পর্ক করার ক্ষেত্রে আগ্রহ হাড়িয়ে ফেলতে পারে এবং ভয় পেয়ে নিজেকে সংকুচিত করতে পারে।

তৃতীয় নিয়ম টি  হলো,

প্রথম মিলনের নিয়ম, যৌনিতে যৌনাঙ্গ প্রবেশের পরে আচতে আচতে ঢুকান এবং বেড় করুন। আপনার সঙ্গীনিকে ভালোবাসার কথা বলুন। তার সারা শরীরে হাত বুলিয়ে আদর করুন। সব সময় একটি কথা মনে রাখবেন, আপনার সঙ্গী যদি আপনার থেকে ভালোবাসা পূর্ণ একটি শারীরিক সম্পর্ক লাভ করে। তাহলে এটি তার কাছে খুবই আনন্দময় একটি মুহূর্ত হিসেবে গণ্যহবে এবং তার সৃতিতে একটি সুখকর মুহূর্ত হিসেবে থাকবে। যা আপনাকে ব্যক্তিগত ব্যক্তি হিসাবে তাকে মনে রাখতে সহায়তা করবে।

ফলে পরবর্তীতে তিনি  আপনার সঙ্গে যৌন মিলনের ক্ষেত্রে খুবই ভালো ভাবে সাড়া দিয়ে আপনাকে  সহায়তা করবে।

চতুর্থ নিয়ম টি হলো,

আপনার সঙ্গীকে ব্যাথা দিবেন না। তাকে মাঝে মধ্যে জিজ্ঞাসা করুন তার কেমন লাগলে? যদি আপনি দেখতে পান যে আপনার সঙ্গীর যৌন রস হ্রাস পাচ্ছে বা শুকিয়ে যাচ্ছে, তবে আজকের মতো যৌন মিলন বন্ধ করুন। জোর করে বেশি সময় যৌন মিলন করবেন না।

পঞ্চম নিয়ম টি হলো,

যদি আপনি সহবাসের এক পর্যায়ে অনুভব করেন যে আপনার শরীররে শিরশিরেঅনুভূতি হচ্ছে।আর একটু বাড়লেই আপনার বীর্যপাত হতে পারে। তাহলে তখনি কোমর সঞ্চালন বন্ধ করুন।চুপচাপ আপনার সঙ্গীনির উপরে শুয়ে পড়ুন এবং আপনার সঙ্গনীর গলায় এবং কানে চুমু খেতে শুরু করুন। আলতো ভাবে আদর করুন।এতে আপনার মনযোগ অন্যদিকে সরে যাবে।শিরশিরে অনুভূমি কমে যাবে  এবং আবার স্বাভাবিক হয়ে আসবে।এর পরে আবার মিলন করা শুরু করুন। এই ধরনের প্রক্রিয়া কিংবা নিয়ম ২ থেকে ৩ বার এর বেশি ব্যাবহার করবেন না।

 প্রথম সেক্স করার নিয়ম

প্রথম সেক্স করার নিয়ম গুলো হলো

ষষ্ঠ নিয়ম টি হলো ,

প্রথম মিলনের নিয়ম , আপনার যৌন মিলনের স্থান মাঝে মধ্যে পরিবর্তন করুন। এক দম্পতি এক জায়গায় এক স্টাইলে সেক্স করে সন্তুষ্টি পান। তাই সময়ের সঙ্গে সঙ্গে জেনে  নিন আপনারা কোন স্টাইলে বসে যৌন মিলন  করে মজা পান। তার পরে আপনারা সেই স্টাইল গুলো ব্যাবহার করবেন।

সপ্তম নিয়ম টি হলো,

প্রথম মিলনের সময় যদি আপনার সঙ্গীর স্বল্প সময়ের মধ্যে তার যৌনি রস শুকিয়ে আসে কিংবা পুরুষ সঙ্গীর লিঙ্গ তেমন শক্ত হয় না কিংবা দ্রুত বীর্য বেড় হয়ে যায়। তাহলে আপনি আপনার সঙ্গীকে দোষারপ করবেন না। প্রথম অবস্থায় এমন টা হতে পারে।

অষ্টম নিয়ম টি হলো,

প্রথম মিলনের নিয়ম এক এক জন  ব্যাক্তির উত্তেজিত করার ধরন এক এক রকমের। আপনার সঙ্গীর যেটা পছন্দ সেই নিয়মটি আপনি ব্যাবহার করুন।

নবম নিয়ম টি হলো,

প্রথম মিলন টা আমাদের কাছে একটা স্মৃতি হয়ে থাকে। তাই এই মিলনের সময় আপনাদের দুজনের মধ্যে কারো যদি অমত থাকে। তাহলে যৌন মিলনে আবদ্ধ না হওয়াই ভালো।

স্ত্রীর সাথে প্রথম সহবাস করার নিয়ম

স্ত্রীর সাথে প্রথম সহবাস করার নিয়ম গুলো হলো

প্রথম মিলনের নিয়ম / প্রথম সেক্স করার নিয়ম গুলো সম্পর্কে কথা বলতে গেলে একটা কথা বলা উচিৎ। প্রথম মিলনের নিয়ম আমাদের যেমন সতর্ক করে অনেক সময় এর বিপরীত ঘটনাও ঘটাতে পারে। শারীরিক মিলন নিয়ন্ত্রিত হয়ে থাকে মানসিক ভাবে। সব থেকে বড় কথা হলো, একজন ব্যাক্তির মানসিক অবস্থা বুঝে শারীরিক সম্পর্কে আবদ্ধ হওয়া।  প্রথম মিলনের নিয়ম / স্ত্রীর সাথে প্রথম সহবাস গুলো যদি আপনাদের ভালো লাগে এবং আপনাদের প্রথম মিলনের ক্ষেত্রে কার্যকরী ভূমিকা পালন করে।তাহলে সেইটাই আমাদের সার্থকতা।